Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খাদ্য অধিদপ্তরে ২৮ কর্মচারী বরখাস্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

খাদ্য অধিদপ্তরে দুর্নীতি দমন কমিশনের (দুদক) এক অভিযানে পদোন্নতিতে বড় ধরনের অনিয়ম ধরা পড়েছে। দপ্তরের অফিস সহায়ক থেকে অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে পদোন্নতিতে জাল সনদ ব্যবহারের দায়ে এরই মধ্যে ২৮ কর্মচারীকে বরখাস্ত করা হয়েছে। গতকাল সোমবার দুদকের অভিযোগ কেন্দ্রে এক অভিযোগের ভিত্তিতে খাদ্য অধিদপ্তরে অভিযান চালায় দুদক। দুদকের সহকারী পরিচালক মো. গুলশান আনোয়ার প্রধান এবং উপ-সহকারী পরিচালক মো. সাইদুজ্জামানের সমন্বয়ে গঠিত একটি টিম অভিযানে অংশ নেয়। দুদক জানায়, অভিযান চলাকালীন দুদক টিম পদোন্নতিযোগ্য ৩৮ জনের নথি তলব করে দেখে, উলি­খিত কারোরই ব্যক্তিগত নথিতে কম্পিউটার প্রশিক্ষণের অনুমতি নেই, তথাপি তারা প্রত্যেকেই তাদের ব্যক্তিগত ফাইলে বেআইনিভাবে কম্পিউটার প্রশিক্ষণের সনদ অন্তর্ভুক্ত করেছে।



 

Show all comments
  • Minu ২৬ অক্টোবর, ২০১৮, ৭:১৬ এএম says : 0
    Matro 28 ? Mitta kota valo kore inquary koro na 1 lak 28 hajar kaddo oporadi pabe ontoto pokke.jara potibondi o bardokko vata mere keye pet muta korse. এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply
  • Anindita patra ২০ জানুয়ারি, ২০২২, ১২:৪৯ পিএম says : 0
    Ami dekte pai ni
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুদক

২৫ জানুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ