Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কওমি মাদরাসার স্বীকৃতি প্রসঙ্গে বি এইচ হারুন এমপি

প্রধানমন্ত্রী যুগ যুগ স্মরণীয় হয়ে থাকবেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দাওরায়ে হাদিসকে মাস্টার্সে উন্নীত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুগযুগ ধরে স্মরণীয় হয়ে থাকবেন। অনেকেই কওমী মাদরাসাকে স্বীকৃতি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ইসলামের সাথে গাদ্দারি করেছেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের আলেম ওলামাদের দীর্ঘ দিনের দাবি কওমী মাদরাসার স্বীকৃতি দিয়ে ইসলামের প্রতি ভালোবাসার নজির স্থাপন করেছেন। গতকাল সোমবার মোহাম্মদপুরস্থ নিউ পিয়াংকা কমিউনিটি সেন্টারে হাফেজ ক্বারী পীর ও ওলামা-মাশায়েখ ঐক্য পরিষদ-এর উদ্যোগে কওমী মাদরাসাকে স্বীকৃতি দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন ও দোয়া মাহফিলে ধর্ম মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বিএইচ হারুন এমপি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সংগঠনের সভাপতি ও প্রখ্যাত ক্বারী হাবিব উল্লাহ বেলালীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মাওলানা হাবিবুর রহমান যুক্তিবাদী, মুফতী মাওলানা বদিউল আলম সরকার, মুফতী এনামুল হক সিদ্দিকী, মহাসচিব মাওলানা কামাল হোসেন প্রমুখ।
বিএইচ হারুন এমপি বলেন, কওমী মাদরাসাকে স্বীকৃতি দেয়ায় হেফাজতের আমীর আল্লামা শাহ আহমদ শফী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানানোয় কারো কারো গাত্রদাহ শুরু হয়েছে। তিনি বলেন, আল্লামা শফীর বিরুদ্ধে যারা অবস্থান নিচ্ছেন তারা ভুল পথে হাঁটছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বি এইচ হারুন এমপি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ