Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটা বহালের দাবি সিলেট মহাসড়ক অবরোধ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

দেশের সরকারি চাকরিতে ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা বহালের দাবিতে সিলেটে মহাসড়ক অবরোধ করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট ও দক্ষিণ সুরমা শাখা। গতকাল সোমবার বেলা ১২টা থেকে নেতাকর্মীরা দক্ষিণ সুরমার চন্ডিপুল পয়েন্টে সড়ক অবরোধ করেন। বেলা পৌনে ১টায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে অবরোধ শেষ হয়।

অবরোধচলাকালে তারা টায়ার জ্বালিয়ে রাস্তায় অবস্থান নেন। তাদের হাতে ছিল জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা। এ সময় তারা সরকারি চাকরিতে ৩০ শতাংশ কোটা বহালের দাবি জানান। অন্যদিকে অবরোধের কারণে মহাসড়কে দুই পাশে শত শত যানবাহন আটকে যায়। পুলিশ ঘটনাস্থলে অবস্থান করলেও তাদেরকে বাধা দেয়নি। ফলে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে সাধারণ জনগণকে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সিলেট মঞ্চ ও দক্ষিণ সুরমা শাখার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মঞ্চের সভাপতি সালা উদ্দিন পরভেজ, সাধারণ সম্পদক জবরুল হোসেন, দক্ষিণ সুরমা শাখার সভাপতি সালা উদ্দিন, সাধারণ সম্পাদক মো. জাবের আহমদসহ বেশ কয়েকজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ