Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

আমার বিকল্প নেই : প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বলিউডে বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কার পরম সাফল্য নিয়ে কারও সন্দেহ নেই। বলিউডে তার অবস্থান পাকা করার পর তিনি এখন আন্তর্জাতিক তারকায় পরিণত হয়েছেন। প্রথমে ইংরেজি ভাষায় একটি গানের অ্যালবাম মুক্তি দেবার পর তিনি অভিনয়েও এসেছেন। ‘কোয়ান্টিকো’ সিরিজের অভিনয়ের জন্য তিনি এক দিকে যেমন পিপলস চয়েস অ্যাওয়ার্ড অর্জন করেছেন তেমনি অস্কার প্রেজেন্টেশনে প্রথম ভারতীয় অভিনয়শিল্পী হিসেবে মঞ্চে উঠেছেন। এরপর তিনি যখন বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ১০০ জনের একজন হয়ে টাইম সাময়িকীর প্রচ্ছদে জায়গা করে নেন তখন খুব বেশি মানুষ বিস্মিত হয়নি। তিনি এই সাময়িকীকে দেয়া সাক্ষাতকারে কিছু স্বীকারোক্তি দিয়েছেন। তিনি জানান, শৈশবে তিনি খুব আত্মবিশ্বাসী ছিলেন না তবে ক্রমে তিনে এই সমস্যাটি কাটিয়ে ওঠেন।
প্রিয়াঙ্কা এই সাক্ষাতকারে বলেন, ক্যারিয়ারের শুরুতে তিনি শুনতেন মেয়ে অভিনয়শিল্পীরা প্রতিস্থাপনযোগ্য, তবে ১৫ বছর বিনোদন জগতে থেকে তার বিশ্বাস জন্মেছে তার বিকল্প নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।