Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

রাজাপুরে যৌথ অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

ঝালকাঠির রাজাপুরে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে ২০ পিস ইয়াবাসহ দুলাল সরদার (৪১) ও নাসির হাওলাদার ওরফে পাইপ নাসির (৪০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। দুলাল উপজেলার উত্তর সাউথপুর গ্রামের মৃত তানজের আলী সরদারের ছেলে ও নাসির উপজেলা পরিষদের পিছনে বাড়ি মৃত মেনাজ উদ্দিন হাওলাদারের ছেলে। পুলিশ জানায়, গত সোমবার রাতে উপজেলার সাউথপুর সেতু এলাকা থেকে প্রথমে দুলালকে আটক করে র‌্যাব। এ সময় দুলালের দেহ তল্লাশি করে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরপর দুলালের দেয়া তথ্য অনুযায়ী উপজেলা পরিষদের পেছনে হাওলাদার বাড়ি থেকে নাসিরকে আটক করে পুলিশ।

এ ঘটনায় সোমবার রাতেই র‌্যাব-৮ এর ডিএডি মো. জহিরুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। রাজাপুর থানার ওসি মো. শামসুল আরেফিন বলেন, ‘আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। গতকাল মঙ্গলবার দুপুরে তাদেরকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ