Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

ফেনীতে কম্পিউটার প্রশিক্ষণ উদ্বোধন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ফেনী সদর উপজেলায় সেবামূলক প্রতিষ্ঠান শর্শদি চৌধুরী ওয়েলফেয়ার সোসাইটি স্বাস্থ্য ও সেবার পাশাপাশি চালু করল শিক্ষিত ও বেকার যুবক-যুবতীদের জন্য বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র। গতকাল সোসাইটির কার্যালয়ে প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করেন ফেনী ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ ও উদ্যোক্তা বিশিষ্ট চিকিৎসক ডা. তবারক উল্লাহ চৌধুরী বায়েজিদ। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, শর্শদি ইউপির সাবেক চেয়ারম্যান মো. আবুল হাশেম প্রমুখ।

সুদৃশ্য একতলা ভবনের এ কেন্দ্রে ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসাসেবা দেন ডা. তবারক উল্লাহ চৌধুরী বায়েজিদ। এছাড়া প্রসূতিদের নরমাল ডেলিভারি ইউনিট চালু হচ্ছে। ওয়েলফেয়ারের পক্ষ থেকে দরিদ্রদের জন্য অর্ধেক মূল্যে ঔষধ দেয়া হচ্ছে। বিকালে বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণ এবং সন্ধ্যার পর বয়স্ক শিক্ষা কার্যক্রম। উল্লেখ্য, ফেনী সদর হাসপাতালের সাবেক আরএমও এবং ফেনী শহরের বায়েজিদ হেলথ কেয়ার সার্ভিসের তত্ত্বাবধায়ক স্বনামধন্য চিকিৎসক ডা. তবারক উল্লাহ চৌধুরী বায়েজিদের পেনশনের ২০ লাখ টাকা অর্থায়নে শর্শদি চৌধুরী ওয়েলফেয়ার সোসাইটি স্বাস্থ্য সেবাকেন্দ্রের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় গত ২৯ সেপ্টেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ