Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

বিরলে বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ৫:০২ পিএম

দিনাজপুরের বিরলে বিস্ফোরক মামলার পলাতক আসামী বিএনপির ইউনিয়ন সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুর ইসলামকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল জানান, আটক নুর ইসলাম গত ২৬ সেপ্টেম্বর বিস্ফোরকদ্রব্য আইনে বিরল থানায় দায়েরকৃত মামলার এজাহার নামীয় পলাতক আসামী ছিল। গত ১০ অক্টোবর ভোর ৪ টার দিকে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার ধর্মপুর ইউনিয়নের বনগাঁ গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া নুর ইসলামের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে। তাঁকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
এদিকে নুর ইসলামের স্বজনরা দাবী করে বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান নুর ইসলাম কে বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়নি। তাঁকে গত ৯ অক্টোবর দুপুর দুই টার দিকে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সামনে থেকে পুলিশ পরিচয়ে সাদা পোষাকধারী একদল লোক তুলে নিয়ে যায়। আমরা বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে গভীর রাতে জানতে পারি বিরল থানা পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন