Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

ময়মনসিংহে আ.লীগ নেতার মামলায় জামিন পেলেন ছাত্রলীগ নেতা আরিফ

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ৬:১৭ পিএম

ময়মনসিংহে মহানগর আওয়ামীলীগের সভাপতির দায়ের করা হামলা-ভাংচুর মামলায় জামিন পেয়েছেন মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ। বুধবার দুপুরে ময়মসিংহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক রোজিনা খান এ জামিন আবেদন মঞ্জুর করেন।
আসামী পক্ষের আইনজীবী অ্যাড.একেএম কামাল হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মহানগর আওয়ামীলীগের সভাপতির বাসভবন ও রাইফেলস ক্লাবে হামলা-ভাংচুর করার অভিযোগে গত ৩ সেপ্টেম্বর রাতে কোতয়ালী মডেল থানায় এ মামলাটি দায়ের করেন এহতেশামুল আলম। মামলায় ছাত্রলীগ নেতা আরিফকে প্রধান আসামী করে ১০জনের নাম উল্লেখ করা হয় এবং আরো কয়েক জনকে অজ্ঞাত আসামী করা হয়। মামলার আসামীদের মধ্যে আরিফ সহ ৯ জন জামিনে আছেন।
জানাযায়, এ ঘটনায় প্রতিবাদে নগরীতে দফায় দফায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন মহানগর ছাত্রলীগের আরিফ অনুসারী নেতা-কর্মীরা। ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন রানা অভিযোগ করে বলেন, ‘ছাত্রলীগ নেতা আরিফ রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। মূলত তৃণমূলের নেতাকর্মীদের কাছে জনপ্রিয় এই নেতাকে পদ থেকে মাইনাস করার জন্যই প্রতিপক্ষরা এ নাটক সাজিয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ নেতা আরিফ
আরও পড়ুন