Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নেত্রকোনার খালিয়াজুরীতে দুই নারীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো বৃদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ৮:৫৮ পিএম

গরু কর্তৃক সবজি ক্ষেত নষ্ট করার ঘটনাকে কেন্দ্র করে দুই নারীর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেলো আবালের নেছা নামক ষাটোর্ধ এক বৃদ্ধার। ঘটনাটি ঘটেছে বুধবার বিকালে নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার খালিয়াজুরী সরকার হাট নামক গ্রামে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সরকার হাট গ্রামের গেদু মিয়ার কন্যা আলপনা আক্তারের একটি গরু তারই প্রতিবেশি আজিজুলের সবজি ক্ষেতে ঢুকে সবজি নষ্ট করায় এ নিয়ে আলপনার সাথে আজিজুলের স্ত্রী ইতি আক্তারের ঝগড়া বাঁধে। এ সময় গেদু মিয়ার স্ত্রী আবালের নেছার দু জনের মাঝখানে অবস্থান নিয়ে ঝগড়া থামানোর চেষ্টা করে। এ সময় ইতি আক্তার তার হাতে থাকা বসার পিড়ি দিয়ে আলপনাকে আঘাত করতে চাইলে সেই আঘাত বৃদ্ধা আবালের নেছার মাথায় লাগে। এতে আবালের নেছা গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আবালের নেছাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রামেশ্বর পাল তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে খালিয়াজুরি থানার অফিসার ইনচার্জ হযরত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণের ব্যাবস্থা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধার মৃত্যু

১৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ