Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

খালেদা জিয়ার চিকিৎসা শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে শুরু হয়েছে। গতকাল এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়ছেন হাসপাতালের অতিরিক্ত পরিচালক ডা. নাজমুল করিম। হাসপাতালের সি ব্লকে আয়োজিত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।
ডা. নাজমুল করিম বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত ৫ সদস্যের মেডিকেল বোর্ডের ডাক্তাররা তাকে দেখেছেন, স্বাস্থ্য পরীক্ষা করেছেন। দুপুর থেকে চিকিৎসা শুরু হয়েছে। কী চিকিৎসা দেওয়া হয়েছে, সেটা রোগীর একান্ত ব্যক্তিগত বিষয়।
হাইকোর্টের নির্দেশনার পর গত ৬ অক্টোবর পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। তার আগে আদালতের নির্দেশনা মোতাবেক খালেদার চিকিৎসার জন্য গঠিত হয় মেডিকেল বোর্ড। তাকে রাখা হয়েছে হাসপাতালে কেবিন ব্লকের ৬১১ নম্বর কেবিনে।
এরপর একাধিক দফায় খালেদা জিয়ার চিকিৎসার কাগজপত্র দেখেন মেডিকেল বোর্ডের সদস্যরা। তারপর ৯ অক্টোবর বিএসএমএমইউ হাসপাতাল পরিচালকের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলন করে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল. আব্দুল্লাহ আল হারুন জানান, খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা বুধবার বিকেল থেকে তার মূল পরীক্ষা-নিরীক্ষা শুরু করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন