Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

ছাত্রদল নেতা নয়নকে সাদা পোশাকে তুলে নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৮, ৬:০০ পিএম

আদালত থেকে বের হওয়ার পর ছাত্রদল ঢাকা মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়নকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকে তুলে নেয়ার অভিযোগ করেছে ছাত্রদল। ছাত্রদলের সহ-সভাপতি আলমগীর হাসান সোহান জানান, বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে উচ্চ আদালত থেকে মোটরসাইকেলযোগে বের হতেই এই ছাত্রদল নেতাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

তিনি বলেছেন, হাইকোর্ট থেকে হাজিরা দিয়ে বাসায় ফেরার জন্য বের হন নয়ন। এসময় নয়নকে তুলে নিয়ে গেছে সাদা পোশাকের পুলিশ। অবিলম্বে এই ছাত্রদল নেতার সন্ধান ও মুক্তি দাবি করেন তিনি। ছাত্রদল নেতা নয়নকে আটকের বিষয়ে ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-কমিশনার মোঃ মাসুদুর রহমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। ছাত্রদল নেতা রবিউল ইসলাম নয়নের বিরুদ্ধে প্রায় দেড়শতাধিক রাজনৈতিক মামলা রয়েছে। বিগত দুদফা আন্দোলনে বেশ কয়েকবার গ্রেপ্তার হয়ে কারাবরণ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ