Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫, ৫ রবিউস সানী ১৪৪০ হিজরী

ভূয়া ফেসবুক দেখে জিডি করছেন মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৮, ৭:৫০ পিএম

নিজের নামে ফেসরুকে ভূয়া অ্যাকাউন্ট দেখে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জিডিতে তিনি জানিয়েছেন, তিনি ফেসবুকে কোনো অ্যাকাউন্ট খুলেননি। ফেসবুক তিনি ব্যবহার করেন না। ফলে তার নামে থাকা অ্যাকাউন্টের দায়-দায়িত্ব তিনি নেবেন না। বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাজধানীর পল্টন থানায় ডায়েরি করেন বিএনপি মহাসচিব। এর আগে গত ২৫ ফেব্রুয়ারি বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে তিনি জানান, তিনি ফেসবুক না চালালেও তার ভূয়া আইডি খুলে অপপ্রচার চলছে।

সাধারণ ডায়েরিতে মির্জা ফখরুল বলেন, আমার নামে কয়েকটি ভূয়া ফেসবুক অ্যাকাউন্ট কে বা কারা চালু করেছে। তাদের মধ্যে ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর-মহাসচিব’ নামে জনৈক মহিউদ্দিন ভূইয়া, ঢাকা এই নামে পাওয়া গেছে। আমি নিজে কোনো ফেসবুক একাউন্ট খুলিনি। এ বিষয়ে আপনাদের অবগতির জন্য আমি সাধারণ ডায়েরি করছি। পল্টন থানার ডিউটি অফিসার ডিজিটি গ্রহণ করে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ