Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০১ পৌষ ১৪২৫, ৭ রবিউস সানী ১৪৪০ হিজরী

বৈরী আবহাওয়া উপেক্ষা করে তুহিন খানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৮, ৭:৫৪ পিএম | আপডেট : ৮:৩১ পিএম, ১১ অক্টোবর, ২০১৮

বৈরী আবহাওয়া উপক্ষো করে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন লন্ডন মহানগর যুবলীগের সহ-সভাপতি এবং নেত্রকোনা-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী তুহিন আহাম্মদ খান।

বৃহস্পতিবার নির্বাচনী এলাকার বৈরাটি, গোহালাকান্দা, হিরণপুর এবং বিশকাকুনী ইউনিয়নের অধিকাংশ বাজারে, তৃণমূলের সাধারণ মানুষের কাছে আওয়ামী সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে সকলের কাছে নৌকার জন্য ভোট চেয়েছেন। এছাড়া দলীয় নেতাকর্মীদের নিয়ে সিএনজি ড্রাইভার ও যাত্রীদের এবং সাধারণ মানুষদের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের লিফলেট প্রচার অব্যাহত রেখেছেন।

এসময় তুহিন আহাম্মদ খান বলেন, চলমান উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশের কাতারে রয়েছি। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলেই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা সফল হবে। বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। তাই এই দেশকে আরো এগিয়ে নিতে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে এবং সমৃদ্ধশালী দেশ গড়তে নৌকায় ভোট দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ