Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

ময়নামতি মেডিক্যাল কলেজে সাইক্রিয়াটিক ইনডোর চালু

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস উপলক্ষে বুধবার কুমিল্লার ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালের মনোরোগ বিভাগের উদ্যোগে সাইক্রিয়াটিক ইনডোর উদ্বোধনসহ বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লায় এই প্রথম কোন বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে মানসিক রোগীদের জন্য সাইক্রিয়াটিক ইনডোর চালু হলো।

দিবসটি উপলক্ষে ময়নামতি মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ তৃপ্তীশ চন্দ্র ঘোষের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে কলেজের চেয়ারম্যান ডাঃ শহীদুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আব্দুল বাকী আনিস ও পরিচালক ডাঃ মল্লিকা বিশ্বাস উপস্থিত ছিলেন। আলোচনা সভার মূখ্য আলোচক ছিলেন মনোরোগ বিভাগের প্রধান ডাঃ মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজের মনোরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ হারুন উর রশীদ, হাসপাতাল পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ আক্তারুজ্জামান, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ উৎপল কুমার রায়, শিশু বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ কে এ মান্নান, অধ্যাপক ডাঃ সৈয়দ জহিরুল ইসলাম, গাইনী অবস বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মলিনা রানী কুন্ডু ও সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মাহবুব মোর্শেদ সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও ময়নামতি মেডিকেল কলেজের শিক্ষার্থীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেডিক্যাল কলেজ

২৪ সেপ্টেম্বর, ২০১৮
৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন