Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

তফসিল ঘোষণার পূর্বে সংসদ ভেঙে দিতে হবে

নীলফামারীতে পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই বলেছেন, নির্বাচনের তফসিল ঘোষণার পূর্বে জাতীয় সংসদ ভেঙ্গে দিতে হবে। তিনি নতুন নির্বাচন কমিশন গঠন করে নিরপেক্ষ সরকারের অধীণে নির্বাচন দেয়ারও দাবি জানান। দলের আমীর বলেন, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠনের পর থেকে সেনা মোতায়েন এবং নির্বাচনের দিন তাদের হাতে বিচারিক ক্ষমতা দিতে হবে। পীর সাহেব রেডিও, টিভিসহ সকল সরকারী বেসরকারী গণমাধ্যমে সকলকে সমান সুযোগ দেয়ার দাবি করেন। তিনি রাজনৈতিক নেতা কর্মীদেরকে হয়রানী বন্ধ ও সকল মামলা প্রত্যাহার দাবি করেন। পীর সাহেব বলেন, দুর্নীতিবাজদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা এবং ইভিএম ব্যবহার বন্ধ রাখতে হবে।

গতকাল বিকেলে নীলফামারী জেলার উদ্যোগে পৌরসভা মাঠে দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠাসহ অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের দাবিতে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জেলা সভাপতি মাওলানা শেখ মুহাম্মদ আব্দুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নায়েবে আমীর মাওলানা আবদুল হক আজাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, ছাত্র আন্দোলনের সেক্রেটারী জেনারেল এম. হাছিবুল ইসলাম, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান মুজাহিদ। হাজী মুহাম্মদ ইয়াছিন আলী ও সেক্রেটারী মাওলানা আসাদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তফসিল ঘোষণা

১১ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ