Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধান ক্ষেতে বৃদ্ধের লাশ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সিলেটের বিশ্বনাথে নিজ বাড়ির উত্তরের ধান ক্ষেতে ইউসুফ আলী (৬৫) নামের কৃষকের লাশ পাওয়া গেছে। উপজেলার দশঘর ইউনিয়নের ছিক্কা নোয়াগাও গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে। পুলিশ সুরতহাল করে লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। লাশের ডান চোখের পার্শ্বে একটি আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। অন্যদিকে মৃত ইউসুফ আলীর স্বজনরা ও স্ত্রী শাহারুন নেছা (৫০) তার স্বামীকে হত্যা করা হয়েছে বলে দাবি করছেন।

খবর পেয়ে গত বুধবার দুপুরে সিলেটের সহকারী পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শাহারুন নেছা বলেন, পূর্ব বিরোধের জের ধরে কিছুদিন পূর্বে তার দেবর মুক্তার আলী গংদের সাথে ইউসুফ আলী গংদের মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত ৮ অক্টোবর মুক্তার আলীর স্ত্রী জোনাকী বেগম (২৮) বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। গত মঙ্গলবার বিকেল ৫টার দিকে ওই মামলাটি তদন্তের জন্য ঘটনাস্থলে যায় পুলিশ। এসময় বাদী পক্ষের লোকজনও সাথে ছিল। মাগরিবের নামাজ শেষে ইউসুফ আলী ঘর থেকে বেরিয়ে বাড়ির উত্তর দিকে যান। আর তিনি বাড়িতে ফিরে আসেননি। শাহারুন নেছার অভিযোগ, তার দেবর মুক্তার আলীরা ইউসুফ আলীকে হত্যা করেছে। বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা বলেন, লিখিত অভিযোগ পেলে সঠিক তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ