Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌগাছার সাবেক পৌর মেয়র ও বিএনপি নেতা গ্রেফতার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

যশোর চৌগাছা পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি সেলিম রেজা আওলিয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে চৌগাছা পৌরসভা ভবনের পাশে নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

দলীয় সূত্র জানায়, একটি নাশকতার মামলায় ৪ অক্টোবর তিনি হাইকোর্ট থেকে জামিন নিয়ে চৌগাছায় ফেরেন। এরপরই ৭ অক্টোবর আরেকটি নাশকতার মামলায় তাকে আসামি করা হয়। আওলিয়ারের পিতা দাউদ হোসেন বিশ্বাস বলেন, ‘আমার ছেলে একজন নিরীহ এবং জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব।

সে চৌগাছা পৌরসভা প্রতিষ্ঠাতাকালীন প্রশাসক ছিল এবং দুইবার নির্বাচিত মেয়রের দায়িত্ব পালন করেছে। একাধিকবার চৌগাছা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ছিল। জনপ্রিয়তার কারণেই পুলিশ সাজানো মিথ্যা মামলায় তাকে গ্রেফতার করেছে।’
চৌগাছা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক এসএম আকিকুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি একটি নাশকতা মামলার এজহারভুক্ত আসামি। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ