Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক আবু সালেহ আকনের বাবা আর নেই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সিটি এডিটর ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবু সালেহ আকনের পিতা আইয়ুব আলী আকন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিতরোগে ভুগছিলেন তিনি।

মরহুমের পৈত্রিক বাড়ি ঝালকাঠির রাজাপুরের নারিকেল বাড়িয়া গ্রামে। আজ বাদ জোহর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। পেশাগত জীবনে তিনি স্কুল শিক্ষক ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও নাতি নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।
এ দিকে আবু সালেহ আকনের পিতার ইন্তেকালে শোক প্রকাশ করেছে জাতীয় প্রেস ক্লাব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, ক্র্যাবসহ বিভিন্ন সামাজিক ও সাস্কৃতিক সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ