Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫, ০৬ সফর ১৪৪০ হিজরী

গণস্বাস্থ্য কেন্দ্রে আইনশৃঙ্খলাবাহিনী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ৮:৫৭ এএম

রাজধানীর ধানমন্ডীর গণস্বাস্থ্য কেন্দ্র গতকাল বিকেলে হঠাৎ করে আইন শৃঙ্খলা বাহিনী ঘেরাও করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে নিরাপত্তা বাহিনীর সদস্যরা কেউ হাসপাতালের ভেতরে প্রবেশ করেনি। তারা কেন বা কি কারণে হাসপাতালে এসেছিল তা জানা যায়নি। ধানমন্ডি থানা ঘেরাওয়ের বিষয়টি স্বীকার করেনি।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রশাসনিক কর্মকর্তা ফরহাদ এ বিষয়ে বলেন, গতকাল বিকেল ৫ টার দিকে আইন শৃঙ্খলা বাহিনীর ৮/১০ জন সদস্য কেন্দ্রের সামনের সড়কে অবস্থান নেন। তবে তারা কেউ ভেতরে প্রবেশ করেনি। তারা কেন এসেছিল সে বিষয়ে কিছুই জানাতে পারেননি তিনি। ওই কর্মকর্তা আরও বলেন, গতকাল ডায়ালাইসিসশেষে রাত পৌনে ৯ টার দিকে হাসপাতাল ত্যাগ করেন ডা. জাফরুল্লাহ। এছাড়া তিনি বাসায় পৌঁছেছেন বলে তার মেয়ে নিশ্চিত করেছেন। হাসপাতাল সংশ্লিষ্টদের ধারণা ডা. জাফরুল্লাহ চৌধুরীর সাথে দেখা করতে বা কোন বিষয়ে আলাপ করতে তারা এসে থাকতে পারেন। এদিকে, জাতীয় ঐক্য সংশ্লিষ্ট নেতাকর্মীরা বলছেন, আতঙ্ক তৈরি করতে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গণস্বাস্থ্য কেন্দ্র ঘেরাও করে থাকতে পারে।



 

Show all comments
  • আকাশ ১২ অক্টোবর, ২০১৮, ১:৪৮ এএম says : 1
    জাতীয় ঐক্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের দাবিটাই আমার কাছে যুক্তিযুক্ত মনে হচ্ছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ