Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী

চাইলেই নিভিয়ে দেয়া যাবে না -ব্যারিস্টার তাসমিয়া প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ৮:৫৭ এএম

 জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, তারুণ্যের অহঙ্কার তারেক রহমান গণতন্ত্র রক্ষার জ¦লন্ত প্রদীপ। সুতরাং চাইলেই তাকে নিভিয়ে দেয়া যাবে না, হাত পুড়ে যেতে পারে।

তারেক রহমানের সাজার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, মনে রাখবেন রাজনীতিতে খেলা ভাল তবে আগুন নিয়ে খেলা করা আওয়ামী লীগের জন্য শুভ হবে না। দেশের সর্বনাশ এবং আপনাদের পৌষ মাস মনে করবেন না। গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর আসাদ গেট দলীয় কার্যালয়ে জাগপা’র জাতীয় নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তাসমিয়া প্রধান বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা রাজনীতিতে ভাল লক্ষণ ছিল না। তবে দেশবাসী ন্যায়বিচার চেয়েছিল। কিন্তু ক্ষমতার অপব্যবহার ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে তারেক রহমানসহ সরকারি অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের জড়িয়ে এ রায় কলঙ্কের ইতিহাস রচনা করেছেন। বিশ^াস করতেই হয়, রাষ্ট্র, স্বাধীনতা, গণতন্ত্র, আইন, গণমাধ্যম, ধর্মীয় মূল্যবোধ, ভোটাধিকার সবই এখন স্বৈরতন্ত্রের ছায়াতলে। এই রায় আওয়ামী লীগের রাজনীতির নোংরা চরিত্রের বহিঃপ্রকাশ।

মনে রাখবেন জুলুম-নির্যাতন, মামলা-হামলা, গুম-খুন সবসময় একজন নিকৃষ্ট শাসকের জন্য পতনের পূর্বাভাস। সুতরাং সাধু সাবধান।
জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জাগপা সহ সভাপতি মাস্টার এমএ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসমতউল্লাহ, অধ্যাপক ইকবাল হোসেন, বেলায়েত হোসেন মোড়ল, সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাছ, সহ সাংগঠনিক সম্পাদক মানিক সরকার, জাগপা’র রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান, যুব জাগপার সভাপতি আরিফুল হক তুহিন, সাধারণ সম্পাদক রিয়াজ রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু প্রমুখ।

 



 

Show all comments
  • Auranjeb ১২ অক্টোবর, ২০১৮, ১:৫৩ পিএম says : 0
    Ukil manus koto jukti janan
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ