Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড. আর এ গণির পরিবারের পাশে খালেদা জিয়া

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য, প্রবীণ নেতা ড. আর এ গণির পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে তার বাসায় গিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতরাত পৌনে ১০টার দিকে রাজধানীর ধানমন্ডি ১৯ নম্বর সড়কে মরহুম আর এ গণির বাসায় তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান বিএনপি চেয়ারপারসন। এসময় বেশ কিছুক্ষণ বেগম জিয়া মরহুমের পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান, সার্বিক খোঁজ-খবর নেন এবং তাদের সান্ত¡না দেন। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ও শামসুদ্দিন সাংবাদকিদের এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, আইন বিষয়ক সম্পাদক ব্যরিস্টার অসিম উদ্দিন, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, সাবেক সংসদ সদস্য শাম্মী আক্তার, নিলুফার চৌধুরী মনিসহ স্থানীয় নেতাকর্মীরা।
উল্লেখ্য রাজধানীর স্কয়ার হাসপাতালে গত বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বিএনপির স্থায়ী কমিটির প্রবীণ সদস্য ড. আর এ গণি। জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় তৃতীয় জানাজা শেষে শুক্রবার বিকেল ৪টা ২০ মিনিটে বনানী করবস্থানে স্ত্রীর কবরের পাশে তাকে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. আর এ গণির পরিবারের পাশে খালেদা জিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ