Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ফুলবাড়ীতে বিপুল পরিমান মাদকসহ ওর্য়াড আ.লীগ সেক্রেটারী আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ২:৩৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে বিপুল পরিমান মাদকসহ ওর্য়াড আওয়ামীলীগের সেক্রেটারী এনতাজুর রহমান বাবু (৫১)কে আটক করে ৪ ঘন্টা দেনদরবারের পর থানায় হস্তান্তর করেছে দিনাজপুর মাকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি অভিযানী দল।
মামলা সুত্রে জানা গেছে, গত ১১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় উপজেলার কাজিহাল ইউপির পুকুরী মোড় নামক স্থানে নিজ বাড়ীতে তল্লাশী চালিয়ে ১৩০ বোতল ফেন্সিডিল ও ২০ বোতল ইম্পেরিয়াল ব্লু বিদেশী মদসহ ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনতাজুর রহমান বাবু (৫১) কে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিনাজপুর।
এ ঘটনায় ওই দিন রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর দিনাজপুর এর এসআই হেলাল উদ্দিন বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে।
আটক এনতাজুর রহমান বাবু উপজেলার পুখুরী মোড় এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে ও ৩নং কাজিহাল ইউনিয়নের ৮ নং ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলে জানা যায়।
এদিকে লোকমুখে অভিযোগ উঠেছে, আটক এনতাজুর রহমানের নিকট আরো বেশি পরিমান মাদক ছিল,কিন্তু এনতাজুর রহমানের পরিবারের সদস্যরা মাদক দ্রব্যের অভিযানী দলটিকে ম্যানেজ করে কিছু মাদক গোপন করেছে ।
এছাড়া ওই দিন সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত পৌর শহরের রহ্মানিয়া নামে একটি হোটেলে দীর্ঘ সময় মাদক ব্যবসায়ীর আত্মীয় স্বজনদের সাথে অপেক্ষাও করতে দেখা গেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই অভিযানী দলটিকে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুর এর দলটির নেতৃত্বে থাকা এসআই হেলাল উদ্দিন এর সাথে এ বিষয়ে কথা বললে, তিনি এই অভিযোগ অস্বীকার করে বলেন, দীর্ঘ সময় তারা না খেয়ে অভিযানে অংশ নিয়েছিল, এই জন্য তারা সেই হোটেলে খাওয়ার জন্য অপেক্ষা করেছে। আর সেই সময় ধৃত আসামীর আত্মীয়রা ওই আসামীকে দেখার জন্য সেখানে এসেছিল।
ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, ধৃত এনতাজুর রহমান একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, তার নমে ইতোপুর্বেও মাদকের মামলা রয়েছে।
এই বিষয়ে গতকাল শুক্রবার কাজিহাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান এর সাথে মুঠোফোনে কথা বললে, তিনি এনতাজুর রহমান এর দলীয় পরিচয় নিশ্চিত করে বলেন, সে দীর্ঘ সময় থেকে দলীয় কার্যক্রমে নিস্ক্রিয় ছিল। এনতাজুর রহমান দলের সুনাম ক্ষুন্ন করেছে, এই জন্য তাকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।



 

Show all comments
  • kazi Nurul Islam ১২ অক্টোবর, ২০১৮, ১০:২৪ পিএম says : 1
    Enara politics koren curi o illegal kaj korer jonno, desh shaber jonno noy.drestantomulok punishment chai.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক

১৯ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ