Inqilab Logo

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

জাতীয় জোটের মহাসমাবেশ সফল করতে বিকে মজলিসের ব্যাপক প্রস্তুতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ৫:১৯ পিএম

আগামী ২০ অক্টোবর সহরাওয়ারর্দী উদ্যানে হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোট আয়োজিত মহাসমাবেশ সফল করার লক্ষ্যে বাংলাদেশ খেলাফত মজলিস (বিকে মজলিস) ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে।

আজ পুরানা পল্টনে সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরীর সভাপতিত্বে দলের কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে মহাসচিব মাওলানা মাহফুজুল হককে আহ্বায়ক, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদকে যুগ্ম আহ্বায়ক, মাওলানা আতাউল্লাহ আমীনকে সদস্য সচিব এবং মাওলানা রেজাউল করীম জালালী, মুফতী শরাফত হোসাইন, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলনা এনামুল হক মূসাকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট সমাবেশ বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

দলের বিভিন্ন জেলা ও মহানগর শাখায় লোক উপস্থিতিসহ বিভিন্ন নির্দেশিকা প্রদান করা হয়। নির্বাহী কমিটির বৈঠকে সম্মিলিত জাতীয় জোট থেকে বাংলাদেশ খেলাফত মজলিসের জন্য সম্মানজনক সংখ্যক আসন আদায়ের বিষয়টির উপর গুরুত্ব দেওয়া হয়। বৈঠকে দলের সকল নেতা কর্মীকে মহাসমাবেশ সফল করতে সহরাওয়ার্দী উদ্যানে সমবেত হওয়ার আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় জোটের মহাসমাবেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ