Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে যুবতীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৮, ৫:২৪ পিএম

মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের সরদার কান্দি গ্রাম থেকে শুক্রবার সকালে রুমা আক্তার (২৫) নামের এক যুবতীর লাশ উদ্ধার করেছে শ্রীনদী ফাঁড়ির পুলিশ। পরিবারের অভিযোগ রুমাকে হত্যা করা হয়েছে।
শ্রীনদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই জাফর হোসেন জানান, ধুরাইল ইউনিয়নের সরদারকান্দি গ্রামের সিরাজ চোকদারের মেয়ে রুমার লাশ বাড়ীর পিছনে বাঁশ বাগানের ভিতরে দেখতে পেয়ে এলাকাবাসী আমাদের খবর দেয়। আমরা ফাঁড়ির পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে নিয়ে আসি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে বলা যাবে হত্যার প্রকৃত ঘটনা।
নিহত রুমার পিতা সিরাজ চোকদার বলেন,আমার মেয়েকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কেন তাকে হত্যা করতে পারে তার সুনিদিস্ট কারন জানাতে পারেনি নিহতের পিতা বা পরিবারের কেউ ।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন ,ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পরে বলা যাবে মৃত্যুর সঠিক কারন।। পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা নিব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যার অভিযোগ

৬ সেপ্টেম্বর, ২০২২
২২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ