Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

সৈয়দপুর সানফ্লাওয়ারের উদ্যোগে দৃষ্টিশক্তি ও ডায়াবেটিস পরীক্ষা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর অক্টোবর সেবা পক্ষ - ২০১৮ পালন উপলক্ষে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার গৃহিত কর্মসূচির তৃতীয় দিনে গতকাল শুক্রবার দৃষ্টিশক্তি ও ডায়াবেটিস্ পরীক্ষা করা হয়েছে। সৈয়দপুর শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে ওই কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরিয়ম চক্ষু হাসপাতালের মেডিক্যাল অফিসার সুশান্ত কর্মকার।

এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন মো. মোখছেদুল মোমিন। স্বাগত বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার এর সভাপতি এবং সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লায়ন মো. মোখলেছুর রহমান জুয়েল। এতে অন্যান্যদের মধ্যে লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন সাংবাদিক লায়ন আমিনুল হক প্রমূখ। সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ এর স্কুল শাখার প্রধান শিক্ষক লায়ন মো. আব্দুল লতিফ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ার এর সাধারণ সম্পাদক লায়ন মো. জাবেদ আলী শেখ, আমন্ত্রিত অতিথি, সুধীজন ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর