Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে আ.লীগ নেতাকর্মীদের সাথে ত্রাণমন্ত্রীর মতবিনিময়

মতলব উত্তর (চাঁদপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন,প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নে জোয়ার বইছে। ২০৪১ সালের মধ্যে বিশ্বের উন্নত দেশের মধ্যে বাংলাদেশ হবে একটি। দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগের কোনও বিকল্প নেই। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে দেশ পিছিয়ে পড়বে। দেশের স্বার্থে এবং উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগকে ভোট দিয়ে ফের ক্ষমতায় আনতে হবে।

গতকাল শুক্রবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর নিজ বাসভবন আলী ভিলায় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

এ সময উপস্থিত ছিলেন, ত্রানমন্ত্রীর সহধর্মিনী ও মতলব উত্তর-দক্ষিন উপজেলা আওয়ামী মহিলালীগের উপদেষ্টা পারভীন চৌধুরী, কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা সাজেদুর হোসেন চৌধুরী দিপু, উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ কুদ্দুস, ছেংগারচর পৌর মেয়র রফিকুল আলম জজ, মতলব উত্তর-দক্ষিন মহিলা আওয়ামী মহিলালীগের উপদেষ্টা বীনা চৌধুরী, সহ-সভাপতি সিরাজুর ইসলাম লস্কর, শহীদুল্যাহ মাস্টার,যুগ্মসম্পাদক আইয়ূব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, শাজাহান প্রধান, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ, মতলব সমবায় সমিতির সভাপতি সলিমউল্যাহ বারী চৌধুরী সোহেল, আওয়ামীলীগে নেতা বোরহার চৌধুরী, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য মোসাদ্দেক হাওলাদার মামুন, উপজেলা ছাত্রলীগের যুগ্মআহবায়ক তানজিদ সরকার রিয়াদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

১২ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ