Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

আনোয়ারায় বস্ত্র বিতরণ

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

গতকাল শুক্রবার ভ‚মি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি দুর্গাপূজা উপলক্ষে ভোগ্যপণ্য ও বস্ত্র বিতরণ করেন। চট্টগ্রামের আনোয়ারা উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা পূজা উদযাপন পরিষদ। সংগঠনের আহবায়ক দোলন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন মজুমদার ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলীপ কুমার মজুমদার। এতে প্রধান বক্তা ছিলেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।

সম্মানিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গৌতম বাড়ৈ। মূখ্য আলোচক ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার পালিত। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ›লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর,আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অসীম কুমার দেব, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি এড. হরিপদ চক্রবর্তী ও সাধারণ সম্পাদক সাগর মিত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ