Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ফরিদপুর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ফরিদপুর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী প্রধান অতিথি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে সাংবাদিক বান্ধব উল্লেখ করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, হলুদ সাংবাদিকতা নয়, সমাজের সঠিক চিত্র তুলে ধরাই সংবাদপত্র ও সাংবাদিকদের কর্তব্য। তিনি বলেন, সরকারের ইতিবাচক সমালোচনা করে ভুল-ক্রটি ধরিয়ে দিয়ে উন্নয়নের মহাযাত্রায় সাংবাদিকরাও অংশ নিতে পারেন। ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। এ সময় মঞ্চে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর পুলিশ সুপার মো. জাকির হোসেন খান এবং ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসক্লাব

১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ