Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পাটুরিয়া-দৌলতদিয়া আরিচা-কাজিরহাট লঞ্চ চলাচল শুরু

আরিচা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ঘূর্ণীঝড় তিতলীর প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে ১৫ ঘন্টা বন্ধ থাকার পর পাটুরিয়া-দৌলতদিয়া এবং আরিচা-কাজিরহাট নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক হয়েছে। গত বৃহস্পতিবার বিকাল ৫ টা থেকে শুক্রবার সকাল ৮ টা পর্যন্ত দীর্ঘ ১৫ ঘন্টা লঞ্চ চলাচল বন্ধ রাখে কর্তৃপক্ষ ।

বিআইডব্লিউটিএ’র আরিচা অফিসের ট্রাফিক ইন্সপেক্টর ফরিদুল ইসলাম জানান, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণীঝড় তিতলীর প্রভাবে নৌ দুর্ঘটনা এড়াতে এ নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হয়। পরে আবহাওয়া স্বাভাবিক হলে শুক্রবার সকাল ৮ টায় পুনরায় চালু করা হয় । এর আগে গত বুধবার বিকাল থেকে একই কারণে লঞ্চ চলাচল বন্ধ করে দেয়া হয়। বৃহস্পতিবার দুপুর ১ টা থেকে ৩ ঘন্টা লঞ্চ চলাচল করে । দীর্ঘ সময় লঞ্চ চলাচল বন্ধ থাকায় যাত্রীরা বিপাকে পড়েন। অনেকে বাধ্য হয়ে ঝুঁকি নিয়ে ইঞ্জিন চালিত নৌকা, স্পীডবোটে নদী পার হয়। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে অধিকাংশ যাত্রী ফেরিতে পার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লঞ্চ

৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ