Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির আন্দোলনে মানুষ নেই

ব্রাহ্মণবাড়িয়া জেলা ও আখাউড়া উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপির আন্দোলনে মানুষ নেই। কেউ তাদের ডাকে আসে না, সাড়া দেয় না। এ নিয়ে কোনো চিন্তা নেই। গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা যদি সঠিক হয়ে থাকে তাহলে রায় সঠিক হয়েছে। রায়ের কপি দেখে বিচার বিশ্লেষণ করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।
মন্ত্রী গতকাল তার নির্বাচনি এলাকায় প্রচারপত্র বিলি করেছেন। সকালে তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদেরকে নিয়ে আখাউড়া পৌর এলাকার সড়ক বাজারে প্রচারপত্র বিলির উদ্বোধন করেন। এরপর দুপুরে মন্ত্রী উপজেলার মনিয়ন্দ এলাকায়ও গণসংযোগ ও প্রচারপত্র বিলি করেন। সেখানে তিনি আখাউড়া-আগরতলা রেললাইন প্রকল্পে অধিগ্রহণ হওয়া ভূমি মালিকদের সঙ্গে কথা বলেন। গণসংযোগ ও প্রচারপত্র বিলির সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক প্রিন্সিপাল মো. জয়নাল আবেদীন, পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, মো. আবুল কাসেম ভূঁইয়া, মো. সেলিম ভূঁইয়া, অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, শফিকুল ইসলাম সোহাগ, আব্দুল মমিন বাবুল, মো. শরীফুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ