Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের দাবিতে ১৫ তারিখ সম্পাদক পরিষদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৮, ১২:৩০ পিএম | আপডেট : ২:২৯ পিএম, ১৩ অক্টোবর, ২০১৮
ডিজিটাল নিরাপত্তা আইনের কিছু ধারা সংশোধনের দাবিতে আগামী ১৫ অক্টোবর সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করবে সম্পাদক পরিষদ। শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করা হয়।
 
সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্য বলা হয়, ডিজিটাল নিরাপত্তা আইনের কয়েকটি ধারার আমরা শুরু থেকে গভীর উদ্বেগ প্রকাশ করে আসছি। যে ধারাগুলো স্বাধীন সাংবাদিকতা ও মত প্রকাশে ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হতে পারে সে ধারাগুলো হল ৮, ২১, ২৫, ২৮, ২৯, ৩১, ৩২, ৪৩, ৫৩। আসছে সংসদ অধিবেশনে ধারাগুলো উত্থাপন করে সংশোধনের উদ্যোগ গ্রহণ করার আহ্বান জানায় সম্পাদক পরিষদ।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সম্পাদক পরিষদের সদস্য ও দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত। সূচনা বক্তব্য রাখেন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ও ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম। 
 
সম্মেলনে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন, মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, নয়া দিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, নিউএজ সম্পাদক নুরুল কবীর, দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনীরুজ্জামান, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম, ফিনান্সিয়াল এক্সপ্রেস সম্পাদক শহীদুজ্জামান, করতোয়া সম্পাদক মোজাম্মেল হক, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, দৈনিক সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, ইন্ডিপেন্ডেন্ট সম্পাদক শামসুর রহমান, বণিক বার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ প্রমুখ।


 

Show all comments
  • Mohosin raju ১৩ অক্টোবর, ২০১৮, ৬:২৯ পিএম says : 0
    সম্পাদক পরিষদের কঠোর ভুমিকা কাম্য । স্বাধীনতাকামী জনগন তাকিয়ে আছে তাদের দিকে !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ