Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুব মহিলা হ্যান্ডবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

 বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রæপের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে জাতীয় যুব মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা। গতকাল বিকেলে শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ষ্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ,এমপি। উদ্বোধনী দিন মোট চারটি খেলা অনুষ্ঠিত হয়।

সকালে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ১৮-১০ গোলে হারায় মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থাকে। প্রথমার্ধে বিজয়ী দল ৯-৭ গোলে এগিয়ে ছিল। দ্বিতীয় খেলায় পঞ্চগড় ২২-৪ গোলে হারায় ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থাকে। প্রথমার্ধে পঞ্চগড় ১০-২ গোলে এগিয়ে ছিল। একই ভেন্যুতে দিনের তৃতীয় খেলায় নওগাঁ ১৯-১ গোলে নারায়নগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে। বিজয়ীরা প্রথমার্ধে ১২-০ গোলে এগিয়ে ছিল। দিনের শেষ খেলায় ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ১৯-১৩ গোলের জয় পায় গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার বিপক্ষে। ম্যাচের প্রথমার্ধে ঢাকা ১৪-৩ গোলে এগিয়ে ছিল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ