Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে সংখ্যালঘু বলতে কিছু নেই : কেরানীগঞ্জে খাদ্যমন্ত্রী

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, দেশে এখন কোন সংখ্যালঘু ও সংখ্যগুরু বলতে কিছুই নাই। হিন্দু, মুসলিম, খৃষ্টান, বৌদ্ধ সবাই আমরা ভাইভাই। সবাই আমরা সমান।
তিনি গতকাল শনিবার বিকেলে কেরানীগঞ্জের কোনাখোলাস্থ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সভবনে ৯২টি পুজামন্ডপে চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরো বলেন,৭১সালে জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে হিন্দু, মুসলিম, খৃষ্টান ও বৌদ্ধ সবাই আমরা কাধেঁ কাধ মিেিলয় মুক্তিযুদ্ধ করেছি। মুক্তিযুদ্ধে ৩০ লাখ মানুষ শহীদ হয়েছে এবং ২লাখ নারী সম্ভ্রম হারিয়েছে। এই দেশে কাউকে খাটো করে দেখার কিছু নাই।
কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদের উপদেষ্টা ইঞ্জিনিয়ার শরৎ চন্দ্র বৌদ্ধ কেরানীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ও আওয়ামী লীগনেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ