Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতিকালে আটক ২

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

টেকনাফ উপজেলার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার সকালে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প বিকাশ মোড় বি-ব্লকে এ ঘটনা ঘটে। ডাকাতের হামলায় বি-বøকের দোকানদার আবু বকর ও তার ছেলে মোহাম্মদ ইউছুফ আহত হয়েছেন জানা গেছে। এ ঘটনায় ডাকাত আবুল কালাম মাঝি ও আনোয়ার সাদেক নামে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। তারা একই ক্যাম্পের ই বøকে-১ নম্বরের বাসিন্দা। তারা ডাকাত দলের সদস্য বলে দাবি করেছেন রোহিঙ্গা নেতারা।

টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের দায়িত্বরত পুলিশের এসআই আবু রেদোয়ান বলেন, শনিবার সকালে নয়াপাড়া শরণার্থী ক্যাম্প বি-বøকের বিকাশ মোড়ে গুলির শব্দ শুনে ছুটে যাই। পুলিশ দেখে ডাকাতদল গুলি বর্ষণ করে পাহাড়ের দিকে পালিয়ে যায়। এ সময় স্থানীয়দের সহযোগিতায় ২ জনকে আটক করা হয়।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রনজিত কুমার বড়য়া বলেন, হ্নীলার নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে গুলি চালিয়ে দোকান লুটের চেষ্টা চালায় ডাকাতরা। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। তারা পুলিশের হেফাজতে কক্সবাজারে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা

১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ