Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থি নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চরমপন্থি নিহত, অস্ত্র ও গুলি উদ্ধার কুষ্টিয়া : কুষ্টিয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আমিরুল ইসলাম (৪২) নামে একজন নিহত হয়েছে। পুলিশ বলছে, নিহত আমিরুল ডাকাত দল ও চরমপন্থি সংগঠনের আঞ্চলিক নেতা।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন জানান, মঙ্গলবার দিবাগত রাত সোয়া দুইটার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে নির্মাণাধীন কুষ্টিয়া মেডিকেল কলেজ এলাকায় মণ্ডল ফিলিং স্টেশনের কাছে একদল ডাকাত সড়কের উপর গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতরা পালিয়ে গেলে সড়কের নিচে হাউজিং মাঠে গুলিবিদ্ধ আমিরুলকে পাওয়া যায়। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ ৪টি দেশীয় আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। বন্দুকযুদ্ধের ঘটনায় গোয়েন্দা পুলিশের চারজন সদস্য আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ