Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

নওগাঁর আত্রাইয়ে একটি শ্যুটারগান, ৩ রাউন্ড গুলিসহ ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার নৈদিঘী গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে নাটোর ক্যাম্পের একটি দল।
গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা নৈদিঘী গ্রামের মৃত সাদিয়ার রহমানের ছেলে আলমগীর হোসেন (৪৬), এবং একই উপজেলার ধর্মপুর গ্রামের শোকমান আলীর ছেলে আব্দুল জলিল (৫০)।

রাজশাহী এর সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি (ভারপ্রাপ্ত) স্বজল কুমার সরকার জানান, গোপন সূত্রে জানা যায় অস্ত্র ব্যবসায়ী আলমগীর হোসেনের বাড়ি নৈদিঘী গ্রামে ও আব্দুল জলিল অস্ত্র বিক্রির জন্যে অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল নিয়ে সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আলমগীর হোসেন ও আব্দুল জলিলকে গ্রেফতার করার পর তাদের কাছ থেকে একটি ওয়ান শ্যুটারগান, ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন থেকে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আব্দুল জলিল পুলিশের তালিকা ভুক্ত সর্বহারা দলের শীর্ষ ক্যাডার। সর্বহারার সময় সংঘটিত একটি হত্যা মামলার আসামী তিনি। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ