Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মায়ের সঙ্গে নানাবাড়ি গিয়ে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

রাজাপুর (ঝালকাঠি) উপজেলার সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ১:১০ পিএম

মায়ের সঙ্গে নানার বাড়িতে গিয়েছিল দুই বোন। বিকেলে খেলাধুলা শেষে বাড়ির পাশের পুকুরে হাত-পা ধুতে গিয়েছিল তারা। এরপর আর তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে পুকুরে তাদের জুতা ভাসতে দেখেন স্বজনেরা। এরপর তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে গতকাল শনিবার বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলার পূর্ব ইন্দ্রপাশা গ্রামে।

দুই বোনের নাম নাদিয়া আক্তার (৭) ও তায়েবা আক্তার (৫)। তারা উপজেলার আরুয়া সোনারগাঁও গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে। আবুল কালাম আজাদ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন।

পুলিশ ও স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার দুই বোন তাদের মায়ের সঙ্গে নানাবাড়ি ইন্দ্রপাশা গ্রামে যায়। গতকাল বিকেলে খেলা শেষে পুকুরে হাত-পা ধুতে যায় তারা। এ সময় পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

স্বজনদের ভাষ্য, দুই বোনকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে তাদের জুতা ভাসতে দেখা যায়। সন্ধ্যার দিকে পুকুর থেকে তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী ও স্বজনেরা জানান, শিশুদের মা খাদিজা বেগম কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন। এমন অবস্থায় বৃহস্পতিবার দুই মেয়েকে নিয়ে বাবার বাড়িতে যান তিনি। সেখানে মেয়েদের রেখে খাদিজা গতকাল দুপুরে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে যান। পরে যান বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসার জন্য তিনি সেখানে ভর্তি হন।

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন ও রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ