Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ০৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নেত্রকোনায় নিখোঁজের দুই দিন পর নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ৫:০৫ পিএম

নিখোঁজের হওয়ার দুই দিন পর সদর উপজেলার কালিয়ারা-গাবরাগাতি ইউনিয়নের বোবাহালা গ্রাম সংলগ্ন সোমেশ^রী ও বালস নদীর মোহনা থেকে রবিবার দুপুরে আব্দুল মতিন ওরফে চান্দের বাপ (৮০) নামক এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দুর্গাপুর উপজেলার শ্রীরাম খিলা গ্রামের ৮০ বছরের বৃদ্ধ আব্দুল মতিন ওরফে চান্দের বাপ গত শুক্রবার দুপুরে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসে নাই। তার পরিবারের লোকজন অনেক খোজাঁখুজির পর তার কোন সন্ধান পায়নি। রবিবার সকালে বোবাহালা গ্রামের লোকজন সোমেশ^রী ও বালস নদীর মোহনায় বৃদ্ধের লাশ ভাসতে দেখে নেত্রকোনা মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। খবর পেয়ে নিখোঁজের স্বজনরা ঘটনাস্থলে ছুটে এসে লাশের পরিচয় সনাক্ত করেন। পরিবারের দাবী আব্দুল মতিন মানসিক ভারসাম্যহীন ছিলেন।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান নদী থেকে লাশ উদ্ধারের কথা স্বীকার করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বৃদ্ধ আবদুল মতিন পানিতে পড়ে মারা গেছেন। স্বজনদের পক্ষ থেকে কোন ধরণের অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ