Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরমায়েশি রায়ের প্রতিবাদে মহানগরীর বিভিন্ন স্থানে মহানগর যুবদলের মিছিল

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৮, ৬:১৯ পিএম | আপডেট : ৬:৫৯ পিএম, ১৪ অক্টোবর, ২০১৮

আওয়ামী লীগের সমাবেশে ২১শে আগস্ট গ্রেনেড হামলার মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনেতা তারেক রহমানকে পরিকল্পিত ভাবে জড়িয়ে ও ফরমায়েশি রায় দিয়ে তাকে দোষী সাব্যস্ত করার প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগরীতে কয়েক দফা প্রতিবাদ মিছিল ও পথ সভা করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।এর আগে নগরীর বিভিন্ন পয়েন্টে যুবদলের নেতাকর্মীরা জমায়েত হতে চাইলে পুলিশ বাধা দেয়।
অদ্য রবিবার সকাল ৮ টায় মহানগরীর শহীদ বাপ্পী স্বরণীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আক্তার হোসেন খোকন শাহ, যুগ্ম আহবায়ক জুয়েল রানা,সাগর প্রধান,যুবদল নেতা নাজমুল কবীর,বিপ্লব খান ও জানে আলম দুলালের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা।মিছিলটি নিতাইগঞ্জ মোড়ে আসতে চাইলে পুলিশ ধাওয়া করে ছত্রভংগ করে দেয়।
মিছিল শুরুর পূর্বে সমবেত নেতাকর্মীদের উদ্দেশ্যে দেয়া মোবাইল ফোনের বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলেরআহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন,আওয়ামী লীগের ভবিষ্যত দিনের হাল ধরার মত তৃতিয় প্রজন্ম আওয়ামী লীগ তৈরী করতে ব্যার্থ হয়েছে।অপরদিকে বিএনপি ও দেশকে নেতৃত্ব দেয়ার জন্য তারেক রহমান সম্পূর্ন প্রসÍুত,এবং দেশের মানুষ তারেক রহমানকে মুক্তির দিশারী হিসাবে করায় তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তায় ভীত হয়ে সরকার পরিকল্পিত ভাবে মিথ্যা মামলা সাজিয়ে ও ফরমায়েসী রায় সৃজন করে তারেক রহমানকে রাজনীতি থেকে সড়িয়ে দিয়ে বিএনপিকে নেতৃত্ব হীন করতে চায়।তিনি বলেন,সরকারের এমন আশা কোনদিনই পূরল হবে না।দেশের জনগন এই অবেধ রায় মানে না,মানবে না,ইনশাল্লাহ।তিনি অবিলম্বে পুলিশী নির্যাতন বন্ধের আহবান জানান।
অপরদিকে সকাল ১০টায় মহানগরীর সিদ্ধিরগঞ্জ থানার ৮ ও ৯ নং ওর্য়াডের যুবদল নেতাকর্মীরাও একই দাবীতে যুবদল নেতা ডাঃমুসা, নুর আলম প্রধান ও ,মোফাজ্জল হোসেনের নেতৃত্বে গোদনাইল এলাকায় আদমজী মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে।এখানেও মোবাইল ফোনের বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলেরআহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বক্তব্য রাখেন।তিনি বলেন,বাকশাল পতনের দামামা বেজে গেছে।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃবৃন্দ অবিলম্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের জয়নাল আবেদীন,বন্দর থানা ইউনিটের সভাপতি আমির হোসেন,যুগ্ম সম্পাদক কাজী মাহাবুবুর রহমান সোহাগ,বন্দর উপজেলা যুবদলের যুগ্ম সম্পাদক শাহীন আহম্মেদ,৮নং ওর্য়াড যুবদল নেতা রমজান ভূইয়া,জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনি সকল সকল নেতাকর্মীর অবিলম্বে মুক্তি দাবী ও ভৌতিক মামলা প্রত্যারের দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ