Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জে অবৈধ কারেন্ট জালে আগুন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার কেরানীগঞ্জে ১০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার ও পরে এসব জাল আগুন দিয়ে পুড়িয়ে ধংস করে ফেলা হয়েছে। গত শনিবার দুপুরে কেরানীগঞ্জের জিনজিরা বাজারের বুড়িগঙ্গা নদীর পাড়ে একটি জালের দোকান থেকে বিক্রি এসব অবৈধ কারেন্ট জাল উদ্ধার করা হয়। পরে সন্ধ্যাবেলা উপজেলা প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে এসব অবৈধ জাল আগুন দিয়ে পুড়িয়ে ধংস করে ফেলা হয়।

কেরানীগঞ্জ উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা ড. খালেদ কনক জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) প্রমথ রঞ্জন ঘটক জিঞ্জিরা বাজারের বুড়িগঙ্গা নদীর পাড়ে একটি জালের দোকানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালান। এসময় দোকান থেকে বিক্রি নিষিদ্ধ ১০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করা হয়। পরে আটককৃত জালগুলো সন্ধ্যার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিনের উপস্থিতিতে পুড়িয়ে ধংস করে হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শহিদুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন