Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে শিক্ষাবৃত্তি প্রদান

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

চাঁদপুর মার্কেন্টাইল ব্যাংকে মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি এম এ হান্নান শিক্ষার্থীদের হাতে শিক্ষা বৃত্তি তুলে দেন। এ সময়ে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নৈতিক শিক্ষায় শিক্ষিত হও। বিবেকবান ও সত্যিকারের মানুষ হও। মা-বাবা, অভিভাবক ও শিক্ষকদের প্রতি শ্রদ্ধাশীল হও। জ্ঞান অর্জন করে বাবা-মায়ের প্রতি কর্তব্য পালনসহ দেশের জন্য কাজ করো। আর এই বৃত্তি তোমাদের এগিয়ে যাওয়ার পথে সাহস জোগাবে। গত শনিবার শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মার্কেন্টাইল ব্যাংক চাঁদপুর শাখা ব্যবস্থাপক মো. মুরাদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও আরিফ পাটওয়ারীর পরিচালনায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মো. মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রিমিয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোবারক হোসেন চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষার্থী সোহেল খন্দকার, মেহজাবিন, সাদিয়া আক্তার মুন্নি ও মো. কামরুল হাসান। অভিভাবক হালিমা বেগম ও মাসুদুজ্জামান। অনুষ্ঠানে চাঁদপুর, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়ার জেএসসি, এসএসসি ও এইচএসসির ৮৬ জন শিক্ষার্থীর মাঝে ১১ লাখ ৭০ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষাবৃত্তি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ