Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে আজ গ্যাস বন্ধ

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

রাজধানীর মিরপুর ও এর আশপাশের এলাকায় আজ সোমবার ১০ ঘণ্টা গ্যাস সংযোগ বন্ধ থাকবে। মেট্রোরেল প্রকল্পের আওতায় পাইপলাইনে প্রান্ত ক্যাপ স্থাপনের কারণেই মূলত এই গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করা হবে। সকাল ১০টা-রাত ৮টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন তিতাস গ্যাস কোম্পানির ব্যবস্থাপক (জনসংযোগ) গোলাম মোস্তাফা।
সেনপাড়া ও কাজীপাড়া এলাকায় মেট্রোরেলের অ্যালাইনমেন্টে বিদ্যমান গ্যাস পাইপলাইনে প্রান্ত ক্যাপ স্থাপনের জন্য মিরপুর, কল্যাণপুর, দক্ষিণ পাইকপাড়া, মধ্য পাইকপাড়া, আহম্মদনগর, বশির উদ্দিন রোড, আনসার ক্যাম্প, মনিপুর, পীরেরবাগ, আগারগাঁও, তালতলা, শেওড়াপাড়া, কাজীপাড়া, সেনপাড়া, ইব্রাহীমপুর, কাফরুল, মিরপুর-১৩, ১৪, ভাষানটেক ও এর আশেপাশে এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। প্রসঙ্গত, ২০১৬ সালে কাঙ্খিত মেট্রোরেল প্রকল্পের নির্মাণ কাজ শুরু হয়। যার আওতায় রাজধানীর উত্তরা থেকে শুরু হয়ে মিরপুর-ফার্মগেট হয়ে মতিঝিল পর্যন্ত ২৮ জোড়া মেট্রোরেল চলাচল করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৯ জানুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ