Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ইসলামী শাসনই দেশ ও জাতিকে মুক্তি দিতে পারে

মতবিনিময়কালে আব্দুল লতিফ নেজামী

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ইসলামী ঐক্যজোট চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী বলেছেন, সমাজে ঘুষ, দুুর্নীতি, মাদক সন্ত্রাস ও অপরাধ প্রবণতা বেড়েই চলেছে। সর্বত্র নৈতিক অবক্ষয় অশ্লীলতা অপসংস্কৃতি ছড়িয়ে পড়েছে। এমতাবস্থায় একমাত্র ইসলামী শাসনই দেশ ও জাতিকে এ পরিস্থিতি থেকে মুক্তি দিতে পারে। এদেশের সংখ্যাগরিষ্ঠ জনগণের পরম আকাংখা হচ্ছে ইসলামী শাসন। তিনি বলেন, আমাদের বাংলাদেশিত্ব ও ইসলাম ধর্মই আমাদের জাতিসত্ত¡ার অস্তিত্বের শর্ত। আর ইসলাম ধর্ম আমাদের স্বাধীনতা-সার্বভৌমত্বের গ্যারান্টি।
তিনি গতকাল নরসিংদী-৩ আসনের বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভা, প্রচারণা ও সর্বস্তরের জনগণের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এ সময় তার সাথে ছিলেন নরসিংদী জেলা সাধারণ সম্পাদক মাওলানা হারিছুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা যোবায়ের হোসেন, শিবপুর উপজেলা সাধারণ সম্পাদক আবুল কালাম, অধ্যক্ষ রফিকুল ইসলাম, জসিম উদ্দিন, মোঃ মোস্তফা মিঞা, ইসলামী ছাত্র সমাজের সভাপতি হাফেজ নুরুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ