Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফকিরহাটে আত্মহত্যাকে হত্যা বলে অপপ্রচার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ১২:০১ এএম

ফকিরহাটের দিয়াপাড়া গ্রামের ফজলুল করীমের স্ত্রী রেশমা আক্তার যুথী (২৩) গত ১০ অক্টোবর সুইসাইড নোট লিখে আত্মহত্যা করে। রেশমার একটি তিন বছরের মেয়ে অরণী রয়েছে। সুইসাইড নোটে তার স্বামীকে দায় না করলেও রেশমার পরিবার থেকে এই আত্মহত্যাকে হত্যা বলে প্রচার করছে এবং মামলার হুমকি ধমকি দিচ্ছে। যদিও পুলিশ প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে মনে করছে।

ফজলুল করীম অভিযোগ করে বলেন, আমার স্ত্রী রেশমা আক্তার বেশ কিছু দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। রেশমার মা বাবার সাথে মনোমালিন্য চলছিল কয়েক বছর ধরে। গত ১০ অক্টোবর আমি আমার ব্যবসার কাজে বাইরে ছিলাম। আমার পরিবারের সকলে একটি বিয়ের অনুষ্ঠানের জন্য বাইরে যায়। বাসায় শুধু আমার স্ত্রী একা ছিল। বিয়েতে তার যাওয়ার কথা থাকলেও সে শরীর অসুস্থতার অজুহাত দিয়ে যায়নি। ঘটনার দিন দুপুরে আমি জানতে পারি সে আত্মহত্যা করেছে। আমি সাথে সাথে থানায় খবর দিয়ে পুলিশকে ডেকে আনি। পুলিশ প্রাথমিক তদন্তে হত্যার কোন নমুনা পায়নি। তারাও এটিকে আত্মহত্যা বলে ধারণা করেছে। কিন্তু আমার শ্বশুড় বাড়ির লোকেরা এটিকে হত্যা বলে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে আর আমাকে হুমকি ধমকি দিয়ে চলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ