Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

নির্বাচনের প্রাক্কালে প্রতিদিনই স্পেশাল ‘ড্রাইভ’ অভিযান -র‌্যাব মহাপরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ২:৪০ পিএম
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে অবৈধ অস্ত্র উদ্ধারে র‌্যাব প্রতিদিনই স্পেশাল ‘ড্রাইভ’ অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ। তিনি বলেন, নির্বাচনকে ঘিরে নির্বাচনের প্রাক্কালে প্রতিদিনই স্পেশাল ড্রাইভ দিচ্ছি। তবে আমি অবৈধ অস্ত্র উদ্ধারে বিশেষ কোনো সপ্তাহ বা দিনের মধ্যে সীমাবদ্ধ না রেখে সারা বছরই অবৈধ অস্ত্রের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে থাকি। 
 
সোমবার (১৫ অক্টোবর) সকালে রাজধানীর বনানী পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান। এ সময় র‌্যাবের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
বেনজীর আহমেদ বলেন, তবে আসন্ন নির্বাচন উপলক্ষে অতিমাত্রায় নজর রাখছি। যাতে করে অবৈধ অস্ত্রের ঝনঝনানি থাকতে না পারে। সেসঙ্গে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার এই দুটো বিষয়েই আমরা সর্তক আছি। যাতে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার না হয় সেজন্যও তৎপর রয়েছি। তাছাড়া অবৈধ অস্ত্র প্রতিদিনি উদ্ধার করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: র‌্যাব মহাপরিচালক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ