Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

বিমান থেকে পড়ে গেলেন এয়ার ইন্ডিয়ার হোস্টেস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৮, ৭:১৬ পিএম

ভারতের মুম্বাইয়ে এয়ার ইন্ডিয়ার একটি বিমান থেকে ছিটকে টারম্যাকে পড়ে গেলেন এক এয়ার হোস্টেস। সোমবার মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ত্যাগের প্রাক্কালে বিমানের দরজা বন্ধ করতে গিয়ে পড়ে যান ৫৩ বছরের ওই হোস্টেস। খবর এনডিটিভি।
বিমান সংস্থাটি জানিয়েছে, সকালে এয়ার ইন্ডিয়ার দিল্লিগামী ফ্লাইট এআই ৮৬৪-তে এই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।
প্রতিষ্ঠানটির এক বিবৃতিতে বলা হয়েছে, দুর্ভাগ্যজনকভাবে আমাদের একজন কেবিন ক্রু হারশা লোবো বোয়িং-৭৭৭-এর দরজা বন্ধ করতে গিয়ে টারমাকে (বিমান উড্ডয়ন পথ) পড়ে যান। তিনি পায়ে আঘাত পেয়েছেন। চিকিৎসার জন্য তাকে নানাভাটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
গত সপ্তাহেই দুবাইগামী এয়ার ইন্ডিয়ার একটি বিমান ত্রিচি বিমানবন্দরের পাঁচিলে ধাক্কা খায়। এর পরেও বিমানটি উড়ে যায়। ওই ঘটনার পর বিশ্ব জুড়েই সমালোচনার মুখে পড়ে এয়ার ইন্ডিয়া।
বছর খানেক আগে মুম্বই বিমানবন্দরেই এয়ার ইন্ডিয়ার এক ইঞ্জিনিয়ার দুর্ঘটনার কবলে পড়েছিলেন। বিমানচালক নির্দিষ্ট সময়ের আগেই ভুল বশত ইঞ্জিন চালু করে দেন। কর্মরত ওই ইঞ্জিনিয়ারকে টেনে নেয় ইঞ্জিন। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ