Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামে হানিফ কাউন্টারে তালা দিলো ছাত্রলীগ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী হানিফকে দেশে ফিরিয়ে এনে শাস্তির দাবিতে গতকাল সোমবার কুড়িগ্রাম কাউন্টার বন্ধ করে দেয় জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

গতকাল সকাল ১১টায় শহরের ঘোষপাড়াস্থ ‘হানিফ কাউন্টারের’ ম্যানেজার নুরু মিয়া ছাত্রদের দাবির মুখে কাউন্টারে তালা লাগিয়ে দেন।
জানা যায়, গত রোববার রাত নয়টায় কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর আমিন ও জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের সভাপতি বিশ^জিৎ রায় বিশু স্বাক্ষরিত একটি স্মারকলিপিসহ সাধারণ ছাত্রদের নিয়ে শহরস্থ কাউন্টার পাড়ায় এসে হানিফ গাড়িতে পরিবহন না করার জন্য যাত্রীদেরকে অনুরোধ করেন। এসময় তারা গতকাল সকাল থেকে হানিফ কাউন্টার বন্ধ রাখার জন্য আল্টিমেটাম দেন। এ নিয়ে জেলা মটর মালিক সমিতি’র সাধারণ সম্পাদক লুৎফর রহমান বকসী জানান, রোববার রাত ১০টায় ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়ে ছাত্রলীগের ছেলেরা আমার কাছে স্মারকলিপি প্রদান করে। ২৪ ঘন্টা না যেতেই গতকাল সকাল থেকে হানিফ কাউন্টার বন্ধ করে দেয়া হয় বলে কাউন্টারের পক্ষ থেকে আমাকে জানানো হয়। বিষয়টি খুবই স্পর্শকাতর। এ নিয়ে সন্ধ্যায় মোটর মালিক পক্ষ বসে যা ভাল হয় তাই করা হবে। কুড়িগ্রাম হানিফ পরিবহনের কাউন্টার ম্যানেজার নুরু মিয়া জানান, হানিফ পরিবহনে হাজার হাজার মানুষ চাকরী করে জীবিকা নির্বাহ করছে। মালিক দোষ করলে তার জন্য আইন আছে। আমরা সাধারণ খেটে খাওয়া মানুষ। আমাদের পেটে লাথি দিলে আমরা পথে গিয়ে বসবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ