Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলা জেলা আ.লীগের সাবেক সভাপতির ইন্তেকাল

প্রধানমন্ত্রী ও বানিজ্যমন্ত্রীর শোক

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

ভোলা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রবীন রাজনীতিবিদ অধ্যক্ষ মোফাজ্জল হোসেন শাহিন( ৮০) এর জানাজা অনুষ্ঠিত। গতকাল সোমবার যোহর নামাজ শেষে ভোলা সরকারী বালক মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার নামাযে জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজায় অংশগ্রহণ করেন বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি। এ সময় তিনি মরহুমের স্মৃতিচারন করেন বলেন শাহিন এর মৃত্যুর খবর আমি প্রধানমস্ত্রীকে জানানোর সাথে সাথে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার রুহের মাঘফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন প্রধানমস্ত্রী শেখ হাসিনা, বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এমপি, ভোলা-২ আসনের এমপি আলী আযম মুকুল, ভোলা - ৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা,সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যন আব্দুল মমিন টুলু সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
জানাজায় অংশগ্রহণ করেন জেলা বিএনপির সহ সভাপতি আমিনুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান, সাবেক কমিশনার বশির হাওলাদার সহ দলমত নির্বিশেষে কয়েক হাজার লোক জানাজায় অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ