Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩০০ আসনে প্রার্থী দেয়ার প্রস্তুতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, রাজনৈতিক বিবেচনায় দেশের মানুষ দু’টি ভাগে ভাগ হয়ে গেছে। সব ধরনের পরিস্থিতিতেই জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। তাই জাতীয় পার্টি ৩০০ আসনেই নির্বাচনে অংশ নেয়ার প্রস্তুতি নিয়েছে। দীর্ঘ ২৭ বছর ক্ষমতার বাইরে থাকার পরও সাধারণ মানুষের মাঝে জাতীয় পার্টির ব্যাপক জনসমর্থন আছে।
গতকাল রাজধানীর গুলশানের ইমানুয়েলস কনভেনশন সেন্টারের মিলনায়তনে জাতীয় পার্টি মহানগর উত্তরের যৌথ সভায় তিনি এসব কথা বলেন। সভায় রওশন এরশাদ বলেন, দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আগামী নির্বাচনে তারা লাঙলকে দেখতে চায়। কারণ দেশের মানুষ জানে উন্নয়ন, উৎপাদন এবং ব্যাপক কর্মসংস্থান সৃষ্টির জন্য জাতীয় পার্টির কোন বিকল্প নেই।
আগামী ২০ অক্টোবরের মহাসমাবেশ সফল করতে মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতি’র সভাপতিত্বে ওই সভায় আরো বক্তৃতা করেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। মহাসচিব বলেন, গেলো ২৭ বছর দুটি দল দেশের রাজনীতিতে যে সংশয় এবং অনিশ্চয়তা সৃষ্টি করেছে তা কেবল জাতীয় পার্টিই দূর করতে পারবে। জাতীয় পার্টিকে ধংস করতে যে ষড়যন্ত্র হয়েছিলো তা ছিন্নভিন্ন করে দল দুর্বার বেগে এগিয়ে যাচ্ছে।
যৌথ সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, শফিকুল ইসলাম সেন্টু, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, বিরোধী দলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, নুরুল ইসলাম নুরু, আমানত হোসেন আমানত, শফিকুল ইসলাম শফিক, কাজী আবুল খায়ের প্রমূখ। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি

১৭ ডিসেম্বর, ২০২২
২২ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ