Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করুন

মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশে সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৮, ১২:২৫ এএম | আপডেট : ১২:৫২ এএম, ১৬ অক্টোবর, ২০১৮

আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাসীদের অসুস্থ রাজনীতির কারণে কর্মীদের মধ্যে শত্রুতা সৃষ্টি বন্ধের নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গতকাল বিকালে ঢাকার যাত্রাবাড়ি চৌরাস্তা মোড়ে নির্বাচনী প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, স্লোগান পাল্টা স্লোগান দিয়ে নমিনেশন পাওয়া যাবে না, রং বে রঙ্গের পোস্টার নমিনেশন দিবে না। যারা জনগনের সঙ্গে ভালো আচরণ করে না, চাঁদাবাজী করে, অপকর্ম করে তাদের মনোনয়ন দেওয়া হবে না। ভালো হয়ে যান, কেউ অপকর্ম করবেন না, কেউ চাঁদাবাজী করবেন না। আওয়ামী লীগের দখলদার চাঁদাবাজদের জায়গা নেই।
তিনি বলেন, আপনাদের কাছে আমার দাবি একটাই, প্রার্থী ৪/৫ যে ই হোক, নমিনেশন পাবে একজন। বাকি ৪জন যদি ভিতরে ভিতরে বিরোধীতা করে তাহলে আমাদের জন্য ভালো হবে না। প্রার্থী হওয়ার অধিকার সবারই আছে। অসুস্থ প্রতিযোগিতা কর্মীদের মধ্যে শত্রুতার সৃষ্টি করে। এই শত্রুতা সৃষ্টি করবেন না। আগামী নির্বাচন খুব চেলেঞ্জিং হবে। এই নির্বাচনে দেশি বিদেশি অনেক ষড়যন্ত্র আছে। আওয়ামী লীগে ঐক্য থাকলে কেউ নির্বাচনে পরাজিত করতে পারবে না বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
তিনি বলেন, হাঁটু ভাঙ্গা দল বিএনপির সঙ্গে জোট করেছে কোমর ভাঙ্গা দলের নেতা বুড়ার সঙ্গে। এই ঐক্য দেশের মানুষ বিশ্বাস করে না। তারা ডাক দিলে জনগন আসবে না। আওয়ামী লীগে ঐক্য থাকলে ৭০ দল ঐক্য করলেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না। বিএনপির আন্দোলন নিয়ে ওবায়দুল কাদের বলেন, দশ বছরে বিএনপির আন্দোলনে দেশের মানুষ দেখেনি, আন্দোল আর কবে হবে। মরা গাঙ্গে জোয়ার আসে না। সামনে নির্বাচন, বিএনপি সাত দফা দাবি দিয়েছে। তাদের সাত দফা দাবি মামা বাড়ির আবদার। সাত দফা দফা দাবি হলো নির্বাচন বানচালের ষড়যন্ত্রের দাবি। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনে এমপি হাবিবুর রহমান মোল্লাসহ আরো অনেকে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ